1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় কোন ইউনিয়নে কত ভোটার

  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৯১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১০ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬৭ হাজার ৭৮৬। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৮৩ হাজার ৯৮৭ ও নারী ভোটার সংখ্যা ৮৩ হাজার ৭৯৯। ভোটার তালিকা ঘেঁটে দেখা গেছে, সবচেয়ে বেশি ভোটার রয়েছে দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নে। অন্যদিকে সবচেয়ে কম ভোটার হচ্ছে দক্ষিণভাগ উত্তর ইউনিয়নে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলা বর্ণি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৩৬৫২। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৬৬৬৯ ও নারী ভোটার সংখ্যা ৬৯৮৩। দাসেরবাজার ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৩৬৯৪। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৬৭৮৩ ও নারী ভোটার সংখ্যা ৬৯১১। নিজবাহাদুরপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৭০৭৮। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৮৪১৫ ও নারী ভোটার সংখ্যা ৮৬৬৩। উত্তর শাহবাজপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৭৩২৫। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৮৬২০ ও নারী ভোটার সংখ্যা ৮৭০৫। দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯৪৩৯। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৯৭৮০ ও নারী ভোটার সংখ্যা ৯৬৫৯।

বড়লেখা সদর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৮৬৫৫। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৯৪৪৪ ও নারী ভোটার সংখ্যা ৯২১১। তালিমপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৫০৭৯। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৭৬৮৪ ও নারী ভোটার সংখ্যা ৭৩৯৫। দক্ষিণভাগ উত্তর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১২৭৭৩। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৬৩৬৮ ও নারী ভোটার সংখ্যা ৬৪০৫।

সুজানগর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৫৯৮৫। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৭৯৩৩ ও নারী ভোটার সংখ্যা ৮০৫২। দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৪১০৬। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১২২৯১ ও নারী ভোটার সংখ্যা ১১৮১৫।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..